Current Affairs Nov 23 Important Pdf Download

بِسْمِ ٱللّٰهِ ٱلرَّحْمٰنِ ٱلرَّحِيمِ‎

“اللّٰه ছাড়া কোন মাবুদ নেই, দুরুদ মুহাম্মদ  এর উপর। 

“আসসালামু আলাইকুম ‘viewers’ & “Readers” আশা করি আল্লাহতালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ এবং ভালো আছেন “

Aazeen Of Islam” এ আপনারা যারাই যুক্ত আছেন তারা আজ থেকে নয় প্রায় দীর্ঘ ২০১৪-২০২১ পর্যন্ত যুক্ত ছিলেন।

এই মাঝের কয়েকটা মাস আপনাদের কাছ থেকে দূরে থাকার বিভিন্ন সংগত বা বলতে পারেন কিছু আর্থিক দূরগতির কারণ ছিলো।

ইসলামিক বই pdf,জেলারেল Pdf বই,PDF,Pdf books 2023,Pdf Books 2014,All Pdf Books,Pdf Drive,Aazeenofislam,Pdf Source,২০২৩ নতুন ইসলামিক Pdf বই,২০২৪ নতুন ইসলামিক pdf বই

Current Affairs Nov 23 Important Pdf Download

চলে যাওয়ার কারণ যা ছিলোঃ

যেহেতু আপনারা সবাই জানেন আমি আমার সাইটটি নিজে একক ভাবে চালাই কোন প্রকার Donation ছাড়া যদিও কেউ আমার এই ভালো কাজটির জন্য বিভিন্ন দেশ হতে Donate করতে চাইলেও আমি নেই নি এই দ্বীনি কাজ টি আমি নিজের হাতেই করতাম,

যাক ভাগ্যে আল্লাহ যা লিখেন ভালোর জন্যই লিখেন এতে আমার হয়তো কোন দিক দিয়ে কল্যাণ ছিলো তাই আমার সাথে এমনটি হয়েছে এটি ভাবাই প্রত্যেক মুমিনের ফরয কাজ ও দ্বায়িত্ব।

এখন থেকে ইনশাল্লাহ যে যতটুকুই পারেন আমার এই সাইট টি rebuild করার জন্য চাইলে সদকায়ে জারিয়া হিসেবে donate করতে পারেন শুধু সদ ইচ্ছা থেকে এতে হয়তো আমি কিছুটা হলেও বেশী করে মানসিক ভাবে মোটিভেটেড হবো।

তো যাক এতো কথা বাদ আপনাদের মাঝে আমি আবার ফিরে এলাম আগের রূপে যদিও এখন অনেক অনেক বই আপনাদের মাঝে ফিরিয়ে দিতে হবে আমাকে ।

কাজ অব্যাহত আছে থাকবে ইনশাআল্লাহ

Aazeen Of Islam.com is back

ইসলামিক বই pdf,জেলারেল Pdf বই,PDF,Pdf books 2023,Pdf Books 2014,All Pdf Books,Pdf Drive,Aazeenofislam,Pdf Source,২০২৩ নতুন ইসলামিক Pdf বই,২০২৪ নতুন ইসলামিক pdf বই

Current Affairs Nov 23 Important Pdf Download

আমাদের বৈশিষ্ট্য বা কাজের ধরণঃ

১. শুধু মাত্র কিছু দ্বীনি ভাইদের জন্য যারা একান্তই বই কিনতে পারে না বা pdf বই পড়ে অভ্যস্ত তাদের জন্য আমাদের এই সাইটটি ।

২. যেহেতু আমাদের এই সাইটের মাধ্যামে আমরা কারোই ক্ষতি সাধন করতে চাই না সেহেতু সকলেরই উচিত কিছু অংশ pdf পরে যদি সামর্থ্য থাকে হার্ডকপি কিনে বই পড়ার অভ্যাস করা সেক্ষেত্রেও আমাদের কাছ থেকেই আপনি সুলভ মূল্যে বই গুলা কিনতে পারবেন ইনশাআল্লাহ।

৩. আমাদের সাইটে শধুই কি pdf বই পাবেন??

না ঠিক তেমন না aazeenofislam.com এ আপনারা ইসলামিক pdf বই ছাড়াও জেনারেল লাইনের কিছু ভালো বই পেয়ে যাবেন যেগুলা অধ্যয়নরত অবস্থায় থাকা শিক্ষার্থীদেরও কাজে লাগবে ইনশাল্লাহ।

৪. এছাড়াও আমাদের সাইটে পাবেন সূরা সমুহ ওয়াজ আরো অনেক কিছু।

৫. খুব শীঘ্রই আমরা আমাদের সাইটে আরো যোগ করতে যাচ্ছি ক্রয়যোগ্য কিছু বস্তু যেগুলো আমাদের দ্বীনি ভাই ও বোনদের আশা করি কাজে লাগবে

যেমনঃ পার্ফিউম আতর,তাজবিহ,জায়নামাজ, টুপি,কোরআন এবং বিভিন্ন ইসলামিক বই, হিজাব ইত্যাদি

৬. যদি কেউ ইসলামিক স্পন্সরশিপ দিতে চান আমাদের সাইটের মাধ্যমে চ্যানেল বা পেইজের মাধ্যমে যোগাযোগ করুনঃ [email protected] সুলভমূলে আশা করি আপনাদের হালাল পণ্যের প্রোমশনটি করে দেয়া যাবে।

৭. Optional:-

আপনারা চাইলে আমাদের কাছ থেকে সুলভ মূল্যে সাইট বানিয়ে নিতে পারেন।

ইসলামিক বই pdf,জেলারেল Pdf বই,PDF,Pdf books 2023,Pdf Books 2014,All Pdf Books,Pdf Drive,Aazeenofislam,Pdf Source,২০২৩ নতুন ইসলামিক Pdf বই,২০২৪ নতুন ইসলামিক pdf বই

Current Affairs Nov 23 Important Pdf Download

বইয়ের নামঃ মুসলিম ইতিহাসে সোনালী বিচার

লেখকঃ আব্দুল মালেক মুজাহিদ

সাইজঃ ১১.৩ মেগাবাইট

পাতাঃ ২৫

Disclaimer

১. আমাদের উদ্দেশ্যে শুধু দ্বীনকে প্রচার করা ইসলামিক pdf বই আপলোড+ইসলামিক বই বা আনুসাঙ্গিক বস্তু বিক্রয়ের মাধ্যমে।

২. ধর্মীয় উস্কানি মূলক কোন প্রকার কর্ম কান্ডের সাথে আমরা জড়িত না।

৩.www.aazeenofislam.com সাইটে কোন প্রকার pdf বই scan করে দেয়া হয়ে থাকে না এখানে যে কয়টা বই দেয়া হয় সব collected কোন না কোন জায়গা হতে।

৪.সেক্ষেত্রে copyright এর কোন ঝামেলা থাকলে আপনার কপিরাইট স্ট্যাম্প এর একটি কপি যদি আমাদের মেইলে দিতে পারেন বইটি নামিয়ে নেয়া হবে।

([email protected])

৫. আমাদের সাইটে সকল প্রকার ইসলামিক বই আপলোড করা হয়ে থাকে কোন নির্দিষ্ট মাযহাবকে কেন্দ্র করে দেয় হবে এমন কিছুই না,

শুধু নাস্তিক আর অনৈসলামিক বই ছাড়া।

৬.কোন প্রকার জিজ্ঞাসা বা অভিযোগ থাকলে যোগাযোগ করুনঃ 01314-973346

ভিতরের কিছু অংশ বিশেষ

ডাউনলোড লিংক নিচে দেয়া

১ অক্টোবর ২০২৩ ইউরোপীয় ইউনিয়ন (EU) আমদানি করা ইস্পাত, সিমেন্ট এবং অন্যান্য পণ্যের ওপর কার্বন ডাই-অক্সাইড নির্গমন শুল্ক আরোপ চালু করে। বিশ্বে প্রথম এই পদ্ধতির প্রথম ধাপ চালু করে ছোটটি । তবে এটি কার্যকর হবে ২০২৬ সালে। EU জলবায়ু পরিবর্তন রোধ ও

সবুজায়নের চেষ্টা যাতে ব্যাহত না হয়, সে জন্য দূষণ সৃষ্টিকারী এসব বিদেশি পণ্য আমদানি

রোধ করতে চায় জোটটি । প্রস্তাবিত Carbon Border Adjustment Mechanism (CBAM) এর অংশ হিসেবে এখন থেকে EU আমদানিকারকদের লোহা এবং ইস্পাত, অ্যালুমিনিয়াম, সিমেন্ট, বিদ্যুৎ হাইড্রোজেন ও সার আমদানি করার সময় গ্রিনহাউস গ্যাস নির্গমনের তথ্য রিপোর্ট দেখাতে হবে। আর ২০২৬ থেকে আমদানিকারকদের এই কার্বন ডাই-অক্সাইড নির্গমনসংক্রান্ত সনদ নিতে হবে। ২০৩০ সালের মধ্যে কার্বনের মোট নির্গমন ৫৫% কমাতে চায় ইউরোপীয় ইউনিয়নভুক্ত দেশগুলো।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *