আহকামুন নিসা Pdf Download-Aazeen Of Islam

By admin #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #, #

আহকামুন নিসা Pdf Download-Aazeen Of Islam

بِسْمِ ٱللّٰهِ ٱلرَّحْمٰنِ ٱلرَّحِيمِ‎

“اللّٰه ছাড়া কোন মাবুদ নেই, দুরুদ মুহাম্মদ ﷺ এর উপর। “

“আসসালামু আলাইকুম ‘viewers’ আশা করি আল্লাহ তালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ এবং ভালো আছেন “

Aazeen Of Islam” এ আপনারা যারাই যুক্ত আছেন তারা আজ থেকে নয় প্রায় দীর্ঘ ২০১৪-২০২১ পর্যন্ত যুক্ত ছিলেন।
এই মাঝের কয়েকটা মাস আপনাদের কাছ থেকে দূরে থাকা বিভিন্ন সংগত বা বলতে পারেন কিছু আর্থিক দূরগতির কারণে।

ইসলামিক বই pdf

আহকামুন নিসা Pdf Download-Aazeen Of Islam

চলে যাওয়ার কারণ যা ছিলোঃ
যেহেতু আপনারা সবাই জানেন আমি আমার সাইটটি নিজে একক ভাবে চালাই কোন প্রকার Donation ছাড়া যদিও কেউ আমার এই ভালো কাজটির জন্য বিভিন্ন দেশ হতে Donate করতে চাইলেও আমি নেই নি এই দ্বীনি কাজ টি আমি নিজের হাতেই করতাম,
যাক ভাগ্যে আল্লাহ যা লিখেন ভালোর জন্যই লিখেন এতে আমার হয়তো কোন জায়গা দিয়ে কল্যাণ ছিলো তাই আমার সাথে এমনটি হয়েছে এটি ভাবাই প্রত্যেক মুমিনের ফরয কাজ ও দ্বায়িত্ব।

এখন থেকে ইনশাল্লাহ যে যতটুকুই পারেন আমার এই সাইট টি rebuild করার জন্য চাইলে সদকায়ে জারিয়া হিসেবে donate করতে পারেন শুধু সদ ইচ্ছা থেকে এতে হয়তো আমি কিছুটা হলেও বেশী করে মানসিক ভাবে মটিভেটেড হবো।

তো যাক এতো কথা বাদ আপনাদের মাঝে আমি আবার ফিরে এলাম আগের রূপে যদিও এখন অনেক অনেক বই আপনাদের মাঝে ফিরিয়ে দিতে হবে আমাকে ।

কাজ অব্যাহত আছে থাকবে ইনশাআল্লাহ

Aazeen Of Islam.com is back

ইসলামিক বই pdf

আহকামুন নিসা Pdf Download-Aazeen Of Islam

আমাদের বৈশিষ্ট্য বা কাজের ধরণঃ

১. শুধু মাত্র কিছু দ্বীনি ভাইদের জন্য যারা একান্তই বই কিনতে পারে না বা pdf বই পড়ে অভ্যস্ত তাদের জন্য আমাদের এই সাইটটি

২. যেহেতু আমাদের এই সাইটের মাধ্যামে আমরা কারোই ক্ষতি সাধন করতে চাই না সেহেতু সকলেরই উচিত কিছু অংশ pdf পরে যদি সামর্থ্য থাকে হার্ডকপি কিনে বই পড়ার অভ্যাস করা সেক্ষেত্রেও আমাদের কাছ থেকেই আপনি সুলভ মূল্যে বই গুলা কিনতে পারবেন ইনশাআল্লাহ।

৩. আমাদের সাইটে শধুই কি pdf বই পাবেন??
না ঠিক তেমন না aazeenofislam.com এ আপনারা ইসলামিক pdf বই ছাড়াও জেনারেল লাইনের কিছু ভালো বই পেয়ে যাবেন যেগুলা লেখাপড়া রত অবস্থান শিক্ষার্থীদেরও কাজে লাগবে ইনশাল্ললাহ।

৪. এছাড়াও আমাদের সাইটে পাবেন সূরা সমুহ ওয়াজ আরো অনেক কিছু।

৫. খুব শীঘ্রই আমরা আমাদের সাইটে আরো যোগ করতে যাচ্ছি ক্রয়যোগ্য কিছু বস্তু যেগুলো আমাদের দ্বীনি ভাই ও বোনদের আশা করি কাজে লাগবে
যেমনঃ পার্ফিউম আতর,তাজবিহ,জায়নামাজ, টুপি,কোরআন এবং বিভিন্ন ইসলামিক বই, হিজাব ইত্যাদি।

৬. যদি কেউ ইসলামিক স্পন্সরশিপ দিতে চান আমাদের সাইটের মাধ্যমে চ্যানেল বা পেইজের মাধ্যমে যোগাযোগ করুনঃ [email protected]
সুলভমূলে আশা করি আপনাদের হালাল পণ্যের প্রোমশনটি করে দেয়া যাবে।

৭. Optional:-

“আপনারা চাইলে আমাদের কাছ থেকে সুলভ মূল্যে সাইট বানিয়ে নিতে পারেন বা ফেসবুক বুস্টিং ও করাতে পারেন। “

ইসলামিক বই pdf

আহকামুন নিসা Pdf Download-Aazeen Of Islam

বইয়ের নামঃ আহকামুন নিসা

লেখকঃ আবদুল্লাহ আল কাফী বিন আবদুল জলীল মাদানী

সাইজঃ ১.৯৬ মেগাবাইট
পাতাঃ ১১৮

ভিতরের কিছু অংশ বিশেষ

 

 

রাণী বিলকীস ছিলেন হযরত সুলাইমান (আ.)-এর রাজত্বকালে সাবা রাজ্যের সম্রাজ্ঞী । সমস্ত প্রাণীর উপর হযরত সুলাইমান (আ.)-এর রাজত্ব ছিল । হযরত সুলাইমান (আ.) পাখির কথাও বুঝতেন । একদিন হুদহুদ নামক এক পাখি এসে হযরত সুলাইমান (আ.)কে সংবাদ দিল যে, আমি সাবা রাজ্যে এক নারী সম্রাজ্ঞীকে দেখে এসেছি।

 সে সূর্যের পূজা করে। হযরত সুলাইমান (আ.) একটা চিঠি লিখে হুদহুদকে দিলেন যে, রাণী বিলকীসের দরবারে চিঠিটি ফেলে দিয়ে আসবে । হুদহুদ যথাসময়ে চিঠি পৌঁছে দিল ।

হযরত সুলাইমান (আ.) সেই চিঠিতে লিখেছিলেন : “তোমরা সকলে মুসলমান হয়ে আমার দরবারে হাজির হও।” চিঠি পেয়ে বিলকীস পরামর্শের জন্য তার আমীর ও মন্ত্রীবর্গকে ডাকলেন । 

 

 

আহকামুন নিসা Pdf Download-Aazeen Of Islam

 

 

অনেক কথাবার্তার পর অবশেষে রাণী বিলকীস নিজেই এই সিদ্ধান্ত দিল যে, আমি তাঁর খেদমতে কিছু উপহার সামগ্রী পাঠাব । যদি তিনি তা গ্রহণ করেন, তাহলে বুঝব তিনি দুনিয়াদার বাদশাহ্ । 

আর যদি গ্রহণ না করেন, তাহলে বুঝব তিনি আল্লাহর নবী। সিদ্ধান্ত মোতাবেক কাজ করা হল । উপহার সামগ্রী হযরত সুলাইমান (আ.)- এর হাতে আসার পর তিনি এই বলে তা ফেরত পাঠালেন যে, আল্লাহ আমাকে যা দিয়েছেন, তা তোমাদের সম্পদের চেয়ে অনেক উত্তম । 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *