হে প্রভু আমি উপস্থিত-PDF আকারে ইসলামিক বই || Aazeen Of Islam

হে প্রভু আমি উপস্থিত

লেখকঃ সৈয়দ আলী আহসান

“Welcome to Aazeen Of Islam

Aazeen Of  Islam.com   শুদ্ধ ইসলামী জ্ঞানের নানা উপকরণের একটি সমৃদ্ধ ভাণ্ডার এতে আপনারা অনেক শীঘ্রই পেয়ে যাবেন শত শত প্রবন্ধ, বই, ইসলামি অডিও/ ভিডিও লেকচার কোরআন তিলাওয়াত,

আরও অনেক কিছু যার জন্য আমরা প্রতিনিয়তই আপডেটের কাজ চালিয়ে যাচ্ছি।

আমাদের মূল উদ্দেশ্যঃ

১। দ্বীন প্রচার,২।কম সচেতন মুসলিমদের মাঝে সচেতনতা সৃষ্টি করা,৩।আমুসলিম ও নাস্তিকদের মাঝে ইসলামের সঠিক চিত্র তুলে ধরা,৪।সকলের ভ্রান্ত ধারণার অবসান ঘটানো

“BOOK REVIEW”

হযরত ইব্রাহীম আলাইহিস সালামের অনেকদিন পর্যন্ত কোনাে সন্তান ছিল না, সন্তান জন্ম নেবার কোনাে ভরসাও ছিল না। এক রাত্রিতে আল্লার নির্দেশে তিনি তাঁর তাঁবুর বাইরে এলেন এবং আকাশের দিকে তাকালেন।

সে সময় দৈববাণী হলঃ তুমি আকাশের দিকে তাকাও এবংনক্ষত্রগুলাে গণনা করবার চেষ্টা করা। দেখাে গণনা করা যায় কিনা।

ইব্রাহীম আকাশের দিকে তাকিয়ে রইলেন। তখন আবার দৈববাণী হলঃ আকাশের অগণিত নক্ষত্রের মতােই তােমার বংশপরম্পরা গড়ে উঠবে।

“DOWNLOAD LINK GIVEN BELOW”

হে প্রভু আমি উপস্থিতDownload

হযরত ইব্রাহীমের স্ত্রী বিবি সারাহ তখন বৃদ্ধা। ইব্রাহীমেরও বয়স অনেক। সারাহর সন্তান সম্ভাবনা ছিল না। সারাহ তাই তাঁর মিশর দেশীয় যুবতী পরিচারিকা হাজেরাকে ইব্রাহীমের হাতে সমর্পণ করলেন। ইব্রাহীম হাজেরাকে বিয়ে করলেন।

কিন্তু অল্পদিনের মধ্যেই হাজেরা ও সারাহর মধ্যে তিক্ততা গড়ে উঠলাে এবং হাজেরা গােপনে আল্লার কাছে তাঁর বেদনা এবং আর্তনাদ নিবেদন করলেন। আল্লার পক্ষ থেকে একজন ফেরেশতা হাজেরার কাছে আল্লার বাণী নিবেদন করলেন, তােমার আর্ত আবেদন আল্লাতায়ালা শুনেছেন।

তিনি বিপুলভাবে তােমার বংশ বৃদ্ধি করবেন। তুমি সন্তানবতীহবে। সেসন্তানেরনাম রাখবেইসমাইল।

হাজেরা ফেরেশতার কাছে এই সংবাদ পেয়ে ইব্রাহীম ও সারাহর কাছে প্রত্যাবর্তন করেন এবং তাঁদেরকে এ সংবাদ জানান। হাজেরা এক পুত্র সন্তান লাভ করেন এবং ইব্রাহীম তাঁর নাম রাখেন ইসমাইল যার অর্থ হচ্ছে আল্লাহ শ্রবণ করবেন।