আদর্শ মুসলিম পরিবার-ইসলামিক বই pdf

লেখক

জাকেরুল্লাহ আবুল খায়ের

প্রচ্ছদপট

আমান হোসেন

সম্পাদনা

মোহাম্মদ মানজুরে ইলাহী

একটু পড়ে নেই

পশ্চিমা বিশ্বে নারীদের করুণ অবস্থা: 

বর্তমান বিশ্বে পশ্চিমা বিশ্বের সামনে মুসলিমদের সভ্যতা-সংস্কৃতির পরাজয়ের কারণ হচ্ছে, আমাদের কৃষ্টি-কালচার, আচার-আচরণ তথা

‘আহমদ, হাদীস নং ৫০৪৫

ইসলামী শরী’আত এবং তাদের কৃষ্টি-কালচার, আচার-আচরণ ও তাদের শরী’আত সম্পর্কে কোনাে জ্ঞান অর্জন না করে এবং কোনাে বাছ-বিচার ও যাচাই বাছাই ছাড়াই পদাঙ্ক অনুসরণ করা। বিশেষ করে নারীদের বেলায় আমরা নির্দ্বিধায় প্রতিটি পদক্ষেপে তাদের অনুসরণ করছি, অথচ আমাদের শরী’আত ও তাদের শরী’আতে রয়েছে আকাশ পাতাল ব্যবধান। মুসলিম ও ইসলামী শরী’আত বাদ দিয়ে কোনাে সময় এমন কোনাে কাজ সমর্থন করতে পারে না, যে কাজে পারিবারিক বন্ধনে ভাঙ্গন বা বিভেদ সৃষ্টি করে অথবা নারীর ইজ্জত সম্মানে আঘাত হানে অথবা নারীর মাতৃত্বের ভূমিকায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে বা বিপদকে টেনে আনে।

ডাউনলোড করুন নিচে গিয়ে

আদর্শ মুসলিম পরিবারDownload


পশ্চিমা বিশ্বে নারীদের বেলায় যে সমস্ত আচরণ করা হচ্ছে এবং পুরুষের মতাে করে বিনা বাধায় বিনা শর্তে নারীদেরকে কর্মক্ষেত্রে বের করে দেখা হচ্ছে। এ সমস্ত বিষয় পরিবারকে ভাঙ্গন ও ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে এবং নারীদের ইজ্জত সম্মান ও সম্ভ্রমের ওপর আঘাত হেনে তাদের ব্যভিচার ও দেহ-ব্যবসার প্রতি অনুপ্রাণিত করছে। পশ্চিমা বিশ্বে নারীদের পণ্য হিসেবেই কাজে লাগানাে হচ্ছে। তাদের মধ্যে নেই কোনাে সামাজিক বন্ধন এবং নেই কোনাে স্নেহ মমতা। পশ্চিমা নারীরা যখন বুড়াে হয়ে যায়, তখন তাদের আর কোনাে মূল্যায়ন থাকে না। তারা তখন ঘৃণা ও অবহেলার পাত্রে পরিণত হয়।