আমরা সেই সে জাতিঃ ১ম-৩য় খণ্ড Pdf

Welcome to Aazeen Of Islam

Aazeen Of  Islam.com   শুদ্ধ ইসলামী জ্ঞানের নানা উপকরণের একটি সমৃদ্ধ ভাণ্ডার এতে আপনারা অনেক শীঘ্রই পেয়ে যাবেন শত শত প্রবন্ধ, বই, ইসলামি অডিও/ ভিডিও লেকচার কোরআন তিলাওয়াত,

আরও অনেক কিছু যার জন্য আমরা প্রতিনিয়তই আপডেটের কাজ চালিয়ে যাচ্ছি।

আমাদের মূল উদ্দেশ্যঃ

১। দ্বীন প্রচার,

২।কম সচেতন মুসলিমদের মাঝে সচেতনতা সৃষ্টি করা,

৩।আমুসলিম ও নাস্তিকদের মাঝে ইসলামের সঠিক চিত্র তুলে ধরা,

৪।সকলের ভ্রান্ত ধারণার অবসান ঘটানো

আমাদের সাইটের APP

(NOW AVAILABLE ONLY FOR ANDROID )

https://drive.google.com/file/d/1Yh5xFhQ8-dLvWT5bprPtixdjDsACsinC/view?usp=sharing

“BOOK REVIEW”

১ম খন্ড ২.৬৭মেগাবাইট

২য় খন্ড ২.১৭মেগাবাইট

৩য় খন্ড ২.৭৪মেগাবাইট

পেইজ সংখ্যা

১ম খন্ড ১৪৩

২য় খন্ড ১০৬

৩য় খন্ড ১৩০

লেখক

আবুল আসাদ

https://www.youtube.com/watch?v=uJOPEvs4sA0&t=38s

ডাউনলোড লিকং নিচে দেয়া হলো

সব বাধা ডিঙিয়ে মহানবীর (সাঃ) ইসলাম প্রচার চলছেই অবিরাম। সব দেখে কুরাইশ প্রধানরা অধৈর্য হয়ে উঠলাে। 

অনেক সলাপরামর্শের পর তারা একযােগে এসে আবু তালিবকে বললাে, “দেখুন, আপনার বয়স, আপনার বংশ গৌরব এবং আপনার সম্ভ্রমের প্রতি আমরা সকলেই সম্মান প্রদর্শন করি। এ জন্যই আপনার ভাতিজা সম্পর্কে আপনাকে পূর্বেই সতর্ক করে দিয়েছিলাম। আপনি নিশ্চিত থাকুন আপনার ভাতিজার অত্যাচার আর আমরা কিছুতেই নীরবে সহ্য করব না। আপনি তাকে নিবৃত্ত করুন নতুবা তার সাথে আপনাকেও আমরা একদল হিসেবে দেখব- দু’দলের মধ্যে একদল ধ্বংস না হওয়া পর্যন্ত আমরা ক্ষান্ত হবে না।”

১ম খন্ড

আমরা-সেই-সে-জাতিDownload

বৃদ্ধ আবু তালিব কুরাইশ প্রধানদের এই চরমপত্র নীরবে গ্রহণ করলেন। এই কুরাইশদের একজন হিসেবে তিনি সবাইকে ভালভাবেই চিনেন। জানেন তিনি তাদের হিংসার আগুন কতদূর পােড়াতে পারে। আরও তিনি বুঝলেন, তারা এবার আটঘাট বেঁধেই এসেছে। সান্ত্বনা দিয়ে আর তাদের ফেরানাে যাবেনা। এই প্রথমবারের মত আবু তালিব সত্যই নিজেকে বিচলিত বােধ করলেন। ভাবলেন,ভেবে নিয়ে তিনি ভাতিজাকে ডেকে পাঠালেন তাঁর কাছে এই দরবারে। 

২য় খন্ড

আমরা-সেই-সে-জাতিDownload

 দরবার নীরব নিস্তব্ধ। আবু তালিবের বিষন্ন মুখে চিন্তার কালাে রেখা। বােধহয় কুরাইশ প্রধানদের মনের কোণায় আত্মতৃপ্তির হাসি। এবার আবু তালিবকে ওষুধে ধরেছে। সবার আক্রোশকে চ্যালেঞ্জ করার সাধ্য বুড়াে আবু তালিবের নেই। দরবারের এমন পরিবেশেই মহানবী এসে হাজির হলেন। 

৩য় খন্ড

আমরা-সেই-সে-জাতিDownload

কুরাইশ প্রধানরা এখন উদগ্রীব আবু তালিব তার ভাতিজাকে কি বলেন তা শােনার জন্য। বৃদ্ধ আবু তালিব মহানবীকে কুরাইশদের কঠোর সংকল্প এবং ভয়াবহ পরিণতির কথা বুঝিয়ে বলার পর সস্নেহে বললেন, “বাবা একটু বিবেচনা করে কাজ কর, 

……………